Placeholder canvas
কলকাতা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪ |
K:T:V Clock

Placeholder canvas
Dadagiri 9: ফাইনালে সৌরভ–ডোনার হিন্দি ফিল্মি গানের সঙ্গে নাচ সেরা আকর্ষণ !
দীপঙ্কর গুহ Published By:  • | Edited By:
  • প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২, ০৪:০৭:০৭ পিএম
  • / ৬১৭ বার খবরটি পড়া হয়েছে
  • • | Edited By:

সৌরভ গঙ্গোপাধ্যায়কে কখনও জনসমক্ষে হিন্দি গানের সুরে স্ত্রী ডোনার সঙ্গে নাচতে দেখেছেন? সকলের কাছেই উত্তর আপাতত : নাহ্। কিন্তু রবিবারের সন্ধ্যার পর উত্তরটা বদলে যেতে চলেছে। ‘দাদাগিরি’ গ্র্যান্ড ফিনালেতে মঞ্চে সৌরভকে শাহরুখের লিপে গাওয়া জনপ্রিয় হিন্দি গানে ডোনার হাত-কোমর ধরে নাচতে দেখা যাবে। ডোনা স্বনামধন্য এক নৃত্য শিল্পী। তাঁর ক্লাসিকাল ড্যান্সের কদর বিশ্ব জুড়ে। কিন্তু তাঁর কর্তা-দেশের অন্যতম সফল ক্রিকেটার সৌরভের সঙ্গে এমন নাচের ক্লিপ এখনও ভাইরাল হয়নি। কিন্তু রবিবার সন্ধ্যার পর তা হবেই।

এই নাচের আসরে ছিলেন, বাংলা সিনেমার স্টার অভিনেতা প্রসেনজিৎ, রানী রাসমনি সিরিয়াল খ্যাত দ্বিতিপ্রিয়া।যদিও ওঁরা হাজির ছিলেন-‘আয় খুকু আয়’ সিনেমার প্রমোশনের জন্য।তারইমাঝে মঞ্চে এঁরাও নাচে সঙ্গ দিয়েছিলেন সৌরভ–ডোনাকে।

এবারের সিজিন নাইন দাদাগিরির শেষ পর্বের সম্প্রচার হতে চলেছে কাল-রবিবার।
জেলা ভিত্তিক লড়াই তো ছিলই। কিন্তু তার মাঝে-মাঝেই ছিল নানান মজার খুনসুটি। আছে নানান জনপ্রিয় শিল্পির সব জনপ্রিয় গান। গাইতে দেখা যাবে: রূপম ইসলাম, রাঘব, মনোময়, ইমন, জোজোদের।

ছিলেন এই জনপ্রিয় চ্যানেলে চলা দর্শকদের মন কেড়ে নেওয়া টিভি সিরিয়ালের সব চরিত্রের শিল্পিরা। ‘মিঠাই’ তাঁদের অন্যতম।
২০ মে এই ফাইনালের শ্যুটিং হয়ে গেছে নিউ টাউনের বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে।

‘ভগবান’ সৌরভের ‘ভক্ত’ মানস ….

দাদাগিরি গ্র্যান্ড ফিনালেতে ‘ভগবান’ সৌরভ আর ‘ভক্ত’ মানস।

এই ফাইনাল যে যে জেলা লড়াইয়ে নেমেছিল তাদের মধ্যে দেখা যাবে- দক্ষিণ ২৪ পরগনা, বীরভূম, কলকাতা, বাঁকুড়া, দার্জিলিং আর পশ্চিম বর্ধমানকে।জিততে দেখা যাবে বীরভূমকে। কারণ অবশ্যই সেই দলে বাঁকুড়ার মানস চট্টোপাধ্যায়ের থাকা।‘সৌরভের দরবার’ ফ্যানপেজের তিনিই অ্যাডমিন।অন্ধ সৌরভ ভক্ত। করোনা লকডাউনের সময় সেই বাঁকুড়ায় বসে দলের বেশ কয়েকজনকে ‘দাদা’র জন্মদিনে অভিনব সব শুভেচ্ছা স্মারক পাঠানোর ব্যবস্থা করেছিলেন। দাদা-র দুটি ছবি দিয়ে মাস্ক বানিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। তিনি এবার নিজের জেলার হয়ে খেলতে না পারলেও এই ফাইনালে সামিল ছিলেন। তিনিই ট্রফি জেতেছেন। মঞ্চে সৌরভ জায়া ডোনার হয়ে সওয়াল করে মানসকে আসর মাতাতে দেখা যাবে।

এবারের এই ফাইনালে নাকি একসময় বিরাট কোহলিকে আনার কথা ভেবেছিল চ্যালেন কর্তৃপক্ষ। তা হয়নি। তারপর টার্গেট ছিলেন বলিউডের কত্তা-গিন্নি জুটি অজয় দেবগন-কাজল। দিনক্ষণ না মেলায় তাও হয়নি। তাতে কী! স্বয়ং সৌরভই এখন ক্রাউডপুলার।

কিন্তু মানসের মন? বাঁকুড়ার এই ছেলেটি সৌরভ অন্ত প্রাণ। সৌরভ তাঁর বান্ধবী বিচ্ছেদের খবর নেন, কিন্তু কিভাবে তাঁর জীবন চলে – তা হয়তো জানেন না।্মএবার মানস ২০ তম এপিসোড জিতেছিলেন বাঁকুড়ার হয়ে।বাইপাশের পাশে ভগৎ সিং মোড়। সেখানেই ইউনাইটেড ক্লাব। বিষ্ণুপুরের মানস আর তাঁর বাবা-মা থাকেন একটি ঘরের এক বাড়িতে। উচ্চ মাধ্যমিকে পাস করে অর্থের অভাবে আর পড়তে পারেননি। কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে একটি সেন্টারে মাসে ৪ হাজার টাকার কাজ করে। বাবা, পঞ্চায়েত কর্মী ছিলেন। অবসর নিয়েছেন। সেই ৬ হাজার টাকার পেনসনে চলে মানসদের তিন জনের সংসার।

রবিবার দাদাগিরি গ্র্যান্ড ফিনালে জিততে দেখা যাবে মানসকে। সেই মানস এখন এক স্বপ্নপূরণে মশগুল। ‘দাদাকে কাছে পাবো, দাদাকে স্পর্শ করবো-এর বাইরে আর কী পাওয়ার আছে?’ মানস এই কথা বলার পর অবাক হয়েছি। যে মানুষটিকে এই রাজ্যের মুখ্যমন্ত্রী এতো স্নেহ করেন, যার বাড়িতে দেশের স্বরাষ্ট্র মন্ত্রী ডিনার সেরে যান—যাঁর সঙ্গে দেশের তাবড়-তাবড় শিল্পপতিদের আলাপ—তাঁর কাছে পরিবারের মুখে হাসি ফোটাতে একটি চাকরির আবেদন করা গেল না! মানস এমন সুযোগ হাতছাড়া কেউ করে?

লাজুক মানসকে বলতে শুনলাম:‘ওরে বাবা! দাদা যদি রেগে যায়, এসব শুনে।আমাকে যদি আর পাত্তা না দেয়।তাই দাদাই আমার থাক’।হাল্কা ছলে বলেছিলাম: সৌরভ যখন জানতে চেয়েছিল, বান্ধবী ফোন করলো কিনা—তখন তো বলা যেত, ওসবের জন্য পকেটে রেস্তো চাই। দাদা, আমার যে তা নেই।
আসলে সৌরভের সামনে আত্মমর্যাদা খোয়াতে চাননি মানস। মনে কিন্তু অন্য কিছুও আছে। বলে ফেল্লে: ‘ আচ্ছা, দাদার তো শুনেছি নিজের অফিস আছে। অনেকে কাজ করে। আমি বোল্লে হয়তো নেয়ে নিত। দাদা, আমার কাছে ভগবান। সারাক্ষণ ভগবানের কাছে থাকতে পারতাম’।

এখন ডিজিটাল মিডিয়ার দুনিয়া। সেই মিডিয়াকে হাতিয়ার করে মানসের বানানো ‘মহারাজের দরবার’ পেজে আজ হাজার হাজার ফলোয়ার।মানসের ব্যবস্থাপনায় ফাইনালের আসরে দর্শকের আসনে এই ফ্যান পেজের ৩৫০ জন মেম্বার হাজির ছিল।এদের মধ্যেই ছিলেন সুদূর দুবাই থেকে আসা শুভাশিস।

ভগবান কী এমন ভক্তের জন্য কিছু করবেন? দাদগিরি-৯ শেষ হবে রবিবার।তারপর থেকে অপেক্ষায় থাকতে চাই, দেখতে চাই: এমন ভক্তের জন্য তাঁর ভগবান কী করলেন।

ছবি: সৌ টুইটার, ফেসবুক।

পুরনো খবরের আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০ ১১ ১২
১৩ ১৪ ১৫ ১৬ ১৭ ১৮ ১৯
২০ ২১ ২২ ২৩ ২৪ ২৫ ২৬
২৭ ২৮ ২৯ ৩০ ৩১  
আর্কাইভ

এই মুহূর্তে

স্ত্রীকে কাটারির কোপ, যাবজ্জীবন সাজা স্বামীর
রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
গরুপাচার মামলায় জামিন অনুব্রতর দেহরক্ষী সায়গলের
রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
আরজি কর মেডিক্যাল থেকে বহিষ্কৃত ১০ চিকিৎসক
রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
জুনিয়র ডাক্তারদের অনশন শুরু, নেই আর জি করের কেউ
রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
ভোটে জিততে টাকা ছড়ায় কংগ্রেস, তোপ মোদির
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
পুজোর আগে আইনি লড়াই জিতল আর্সালান বিরিয়ানি!
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
বিজেপির জেলা পরিষদের সদস্যকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
ডাক্তারদের জমায়েত বেআইনি, এই মর্মে মামলা পুলিশের
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
আজ আইএসএলের প্রথম ডার্বি, মোহনবাগান বনাম মহমেডান
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
প্রৌঢ়কে পিছমোড়া করে বেঁধে শ্বাসরোধ করে খুনের অভিযোগ
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
আদালত অবমাননায় অভিযুক্ত পরিবহণ সচিব সৌমিত্র মোহন
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
ইস্টবেঙ্গলকে আজ জয়ে ফেরাতে পারবেন বিনো?
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
হরিয়ানায় ঘোড়ায় চড়ে ভোট দিলেন শিল্পপতি নবীন জিন্দল
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
ধর্মতলায় অবস্থান নিয়ে জুনিয়র ডাক্তারদের বিবেচনার বার্তা কলকাতা পুলিশের
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
মধ্যপ্রাচ্যে আমেরিকার সেনা ঘাঁটিতে বড় হামলা
শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.   Privacy Policy
Developed By KolkataTV Team